ঢাকা, ১৪ জুন, ২০২৪ | জ্যৈষ্ঠ ৩১ ১৪৩১
ঢাকা, ১৪ জুন, ২০২৪       
Shruhid Tea

স্যানমার ওশানসিটিতে ‘এলিট’র নতুন আউটলেট!

বঙ্গবাণী

প্রকাশিত: ১৯:৩১, ২৪ মার্চ ২০২৪

স্যানমার ওশানসিটিতে ‘এলিট’র নতুন আউটলেট!

ছবি-সংগৃহীত

গত শনিবার দুপুরে চট্টগ্রামে উদ্বোধন হলো তারুণ্যের ক্রেজ ফ্যাশন হাউজ ‘এলিট’র ৭ম আউটলেট। শনিবার চট্টগ্রাম ১০ আসনের এমপি মহিউদ্দিন বাচ্চু নগরের অভিজাত শপিংমল ‘স্যানমার ওশানসিটিতে ফিতা কেটে এই আউটলেটটির উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন ফ্যাশন আউটলেট ‘এলিট’ লাইফ স্ট্যাইল লি.’র চেয়ারম্যান মামুন চৌধুরী। ব্যবস্থাপনা পরিচালক জান্নাতুল ফেরদৌস। 

এ সময় এমপি মহিউদ্দিন বাচ্চু বলেন, আমি জন-মানুষের রাজনীতি করি, সেখানে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ যুক্ত। এলিট ব্র্যান্ডের এই শো রুমে ৯৯ থেকে ৯৯৯ টাকায় সব ধরনের জেন্টস পোশাক পাওয়া অবশ্যই আনন্দের খবর। আমি অত্র এলাকার সবাইকে ঈদে সাধ্যের মধ্যে এলিট থেকে কেনার আহবান জানাই। 

‘এলিট’ চেয়ারম্যান মামুন চৌধুরী বলেন, আপনার সামর্থর মধ্যে আপনি আমাদের শোরুম হতে পণ্য কিনতে পারবেন। আমি বিশ্বাস করি, আমরা সবাই যদি দেশীয় ব্র্যান্ডগুলোকে প্রমোট করি তাহলে বিদেশী ব্র্যান্ডগুলোর পাশাপাশি দেশীয় ব্র্যান্ড টিকে থাকবে এবং দেশে কর্মসংস্থান’র সৃষ্টি হবে। আমরা বাঙ্গালী জাতির ঐতিহ্য, শিল্প, সংস্কৃতি, রং-তুলির সমন্বয়ে প্রথা বিরোধী ডিজাইন নিয়ে মানসম্মত প্রোডাক্ট উপহার দেওয়ার চেষ্টা করছি। 

তিনি আরো বলেন, ইতোমধ্যে আমরা সারা বাংলাদেশে মোট ৭টি শোরুম খুলেছি। ঢাকার মিরপুর থেকে চট্টগ্রামের সানমার, আমরা চেষ্টা করছি এলিট সারা দেশে ছড়িয়ে দিতে। 

মামুন চৌধুরী আরো আশবাদী হয়ে বলেন, আসন্ন ঈদ এবং নববর্ষে আকর্ষণীয় সব কাপড় এবং ডিজাইন নিয়ে ক্রেতাদের জন্য হাজির হবে এলিট।  

এ সময় আরো উপস্থিত ছিলেন, সাবেক রাষ্ট্রপতি মরহুম জিল্লুর রহমানের সাবেক পলিটিক্যাল এপিএস, লেখক-সাংবাদিক শওকত বাঙালি, ছিপাতলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনির হোসেন, স্যানমার ওসানসিটি ওনার্স এসোসিয়েশনের সভাপতি আসাদ ইফতেকার, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, হাটহাজারী উপজেলা আওয়ামী লীগের সদস্য কামরুল ইকবাল।

মধ্যবিত্ত শেণির জন্য ‘এলিট’ নিয়ে এসেছে বাহারি ডিজাইনের পোশাক। সীমিত আয়ের ক্রেতা সাধারণের জন্য ‘এলিট’ স্বল্পমূল্যে নিয়ে এসেছে আরামদায়ক, আধুনিক, রুচিশীল, মানসম্মত, নান্দনিক সব আউটফিট। এলিট’র টি-শার্ট ৩০০ টাকা, পলো শার্ট ৫০০ টাকা, ক্যাজুয়াল হাফ শার্ট ৫০০ টাকা, ক্যাজুয়াল ফুল শার্ট ৬০০, গ্যাবার্ডিন প্যান্ট, ডেনিম, পাঞ্জাবি মাত্র ৯৯৯ টাকা। 
বসন্তের এই আবহাওয়ায় নিজেকে মানানসই করে তুলে ধরতে বেছে নিন পছন্দের পোশাকটি।

বিস্তারিত জানতে হট লাইন : ০১৭৯২ ০০০০০০।
Facebook : www.facebook.com/elitefashion71

লাইফস্টাইল বিভাগের সর্বাধিক পঠিত