ঢাকা, ২৫ মে, ২০২৪ | জ্যৈষ্ঠ ১১ ১৪৩১
ঢাকা, ২৫ মে, ২০২৪       
Shruhid Tea

ডয়চে ভেলের তথ্যচিত্রে সাক্ষাৎকার দেওয়া সেই নাফিজ গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক বঙ্গবাণী

প্রকাশিত: ১৪:০৭, ১০ এপ্রিল ২০২৩

ডয়চে ভেলের তথ্যচিত্রে সাক্ষাৎকার দেওয়া সেই নাফিজ গ্রেপ্তার

বসুন্ধরা আবাসিক এলাকায় নিজ বাসা থেকে নাফিজকে মাদকসহ গ্রেপ্তার করেছে পুলিশ। ছবি: সংগৃহীত

রোববার সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকা থেকে বিপুল পরিমাণ মাদকসহ নাফিজ মোহাম্মদ আলমকে (২৩) গ্রেপ্তার করেছে ভাটারা থানা পুলিশ। সম্প্রতি র‌্যাবকে নিয়ে জার্মানভিত্তিক সংবাদ সংস্থা ডয়চে ভেলের নির্মিত একটি তথ্যচিত্রে সাক্ষাৎকার দিয়ে আলোচনায় এসেছিলেন তিনি।

আজ সোমবার বেলা ১১টা ৪০ মিনিটের দিকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন ডিএমপি মিডিয়া বিভাগের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (এডিসি) কে এন রয় নিয়তি। তিনি বলেন, গ্রেপ্তার নাফিজের বাসায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদক ও মাদক গ্রহণের সরঞ্জাম পাওয়া গেছে।

তিনি আরও জানান, নাফিজের বিরুদ্ধে এর আগেও বিভিন্ন ধারায় তিনটি মামলার তথ্য পাওয়া গেছে। তার বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

জানা গেছে, বিপুল পরিমাণ বিদেশি মদ ও বিভিন্ন মাদক উদ্ধারের ঘটনায় ইতিমধ্যেই ভাটারা থানা পুলিশ বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছে।

মামলার সূত্রে জানা গেছে, রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার জি ব্লকের ১২ নম্বর রোডের একটি বাসায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বিদেশি মদ, সিসার স্ট্যান্ড, ল্যাপটপ, আইফোন, মোটরসাইকেল ও মাদক বিক্রির নগদ টাকা উদ্ধার করা হয়েছে। গতকাল ৯ মার্চ সন্ধ্যা সাড়ে সাতটার দিকে এ অভিযান চালায় ভাটার থানা পুলিশ।

প্রসঙ্গত, বাংলাদেশের ‘ডেথ স্কোয়াডের ভেতরের কথা’, র‍্যাব নিয়ে ডয়চে ভেলের বিশেষ এই তথ্যচিত্রে র‍্যাবের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ তুলেছেন নাফিজ মোহাম্মদ আলম।

বঙ্গবাণীডটকম/এমএস

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত