ঢাকা, ১৪ জুলাই, ২০২৪ | আষাঢ় ২৯ ১৪৩১
ঢাকা, ১৪ জুলাই, ২০২৪       
Shruhid Tea

সাংবাদিক লাঞ্ছিতর ঘটনায় হাসপাতালের পরিচালকের অপসারণের দাবী

ফরিদপুর প্রতিনিধি বঙ্গবাণী

প্রকাশিত: ১৬:১৭, ৭ জুলাই ২০২৪

সাংবাদিক লাঞ্ছিতর ঘটনায় হাসপাতালের পরিচালকের অপসারণের দাবী

ছবি সংগৃহীত

ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে একটি বেসরকারি টেলিভিশনের সংবাদকর্মীর সাথে অসদাচরণের প্রতিবাদ ও স্বাস্থ্য সেবা নিশ্চিত করার দাবিতে স্বাস্থ্যমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেছেন ফরিদপুরের কর্মরত সাংবাদিকরা।

রোববার দুপুরে ফরিদপুরের জেলা প্রশাসক মোঃ কামরুল আহসান তালুকদারের মাধ্যমে এ স্মারকলিপি প্রদাব  করা হয়।
এ সময় ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ কবিরুল ইসলাম সিদ্দিকী, সাধারণ সম্পাদক মোঃ মাহবুবুল ইসলাম পিকুল, প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক পান্না বালা বিভিন্ন গণমাধ্যমের সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, শনিবার দুপুরে একটি বেসরকারি টেলিভিশনের সংবাদ কর্মী ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে সাপে কাটা রোগীর ভিডিও করতে গেলে আনসার সদস্যদের দিয়ে ক্যামেরা সিনিয়ে নেয়ার চেষ্টা করা হয়। এ সময় ওই সংবাদকর্মীকে একটি কক্ষে প্রায় দেড় ঘন্টা অবরুদ্ধ করে রাখা হয়।
এ বিষয়ে সিনিয়র সংবাদকর্মীরা হাসপাতালের পরিচালক মো. হুমায়ুন কবিরের সাথে মোবাইলে কথা বললে তিনি পূর্ব অনুমতি ছাড়া হাসপাতাল এলাকায় কোন ধরনের ভিডিও করা যাবে না বলে সাব জানিয়ে দিয়ে নিজেও রুৰ আচরণ করেন। এই ঘটনার পরে রাতেই ফরিদপুর প্রেসক্লাবের জরুরি সভায় ওই হাসপাতালটির স্বাস্থ্য সেবা ও সাংবাদিকদের কর্মপরিবেশ নিশ্চিত করতে  পরিচালকের অপসারণ দাবি করা হয়।

বঙ্গবাণীডটকম/এমএস

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত