ঢাকা, ১৪ জুলাই, ২০২৪ | আষাঢ় ২৯ ১৪৩১
ঢাকা, ১৪ জুলাই, ২০২৪       
Shruhid Tea

বিয়ে বাড়িতে মোবাইল চুরি, জনতার হাতে ধোলাই

ফরিদপুর প্রতিনিধি বঙ্গবাণী

প্রকাশিত: ১৭:৪৬, ৫ জুলাই ২০২৪

বিয়ে বাড়িতে মোবাইল চুরি, জনতার হাতে ধোলাই

চোর আল আমিন

বিয়ে বাড়িতে মোবাইল চুরি করতে গিয়ে হাতে নাতে ধরা পরেছে চোর। উপস্থিত জনতা গনধোলায় দেওয়ার সময় স্থানীয় চেয়ারম্যন তাদের হাত থেকে চোরকে রক্ষা করেছে। ফরিদপুর সদর উপজেলার ঈশান গোপালপুর ইউনিয়নের চরনশিপুর গ্রামের আঃ ওহাব শেখের বাড়িতে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আঃ ওহাব শেখের মেয়ের বিয়ের অনুষ্ঠান আজ। বিকেল ৪টার দিকে সেখানে বরযাত্রী আসলে অনেক লোকের ভীর হয়। এসময় বাশের বাড়ীর ইউসুফ শেখের ছেলে হৃদয় শেখের পকেট থেকে মোবাইল হাত দিয়ে বের করার সময় হৃদয় চোরকে ধরে ফেলেন। এসময় উপস্থিত জনতা গণধোলায় শুরু করে। ঠিক এই সময়ে স্থানীয় চেয়ারম্যান শহীদুল ইসলাম মজনু এই রাস্তা দিয়ে যাচ্ছিলেন। তিনি জনতার হাত থেকে চোরকে উদ্ধার করে ওই বাড়ীর একটি গরুর ঘরে আটকে রাখতে বলেন। এবং কোতয়ালী থানায় খবর দিবে বলে উপস্থিত জনতাকে শান্ত করে যান।

চোরের সঙ্গে আরেকজন ছিলেন বলে জানান প্রত্যক্ষদর্শীরা। তবে সে কৌশলে পালিয়ে গেছে। এছাড়া একটি টিভিএস ১১০ সিসির রেজিস্ট্রেশনহীন মোটর সাইকেল রয়েছে।

চোরের সঙ্গে কথা বলে জানা যায়, তার নাম আল আমিন (২৭)। সে সদর উপজেলার শোভারামপুর স্লুইচগেট এলাকার ইছাক মোল্লার ছেলে। চোর নিজেকে একজন মোটরবাইক রাইডার বলে দাবি করেন।

বিকেল সারে ৫টার দিকে কোতয়ালী থানা পুলিশ এসে মোটর সাইকেল ও চোরকে থানায় নিয়ে গেছে।

বঙ্গবাণীডটকম/এমএস

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত