ঢাকা, ১৪ জুলাই, ২০২৪ | আষাঢ় ২৯ ১৪৩১
ঢাকা, ১৪ জুলাই, ২০২৪       
Shruhid Tea

ফরিদপুরে ৭ চোরসহ ১৫টি মোটরসাইকেল ও অটোবাইক উদ্ধার

ফরিদপুর প্রতিনিধি বঙ্গবাণী

প্রকাশিত: ১৭:০৬, ২৬ আগস্ট ২০২৩

ফরিদপুরে ৭ চোরসহ ১৫টি মোটরসাইকেল ও অটোবাইক উদ্ধার

চোরাই চক্রের ৭ জন। ছবি- বঙ্গবাণী

ফরিদপুরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৯টি চোরাই মোটরসাইকেল ও ৬ টি অটোবাইট উদ্ধার করা হয়। এই কাজের সাথে জড়িত চোরাই চক্রের ৭ জন কে গ্রেফতার করেছে পুলিশ। আজ শনিবার বেলা বারোটায় জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে বিষয়টি জানান পুলিশ সুপার মো, শাহজাহান।

গ্রেফতার কৃতরা হলেন মোঃ রাসেল ওরফে মনির মাতুব্বর, মোঃ বাদশা ফকির, সিদ্দিক সরদার, মোঃ আল-আমিন, আয়নাল হোসেন, সাদ্দাম মোল্যা, ইয়াছিন খাঁ। এদের বাড়ি ঢাকা, রাজবাড়ি ও ফরিদপুর জেলার বিভিন্ন উপজেলায়।

পুলিশ সুপার মো, শাহজাহান জানান, ‘গতকাল শুক্রবার থেকে শনিবার ভোর পর্যন্ত অভিযান চালানো হয়। শুক্রবার  দুপুর সাড়ে ১২টায় জেলার রাজবাড়ি রাস্তার মোড় থেকে রাসেল ওরফে মনির মাতুব্বরকে গ্রেফতার করে পুলিশ। তার কাছ থেকে ১টি চোরাই পালসার মোটর সাইকেল ও মাস্টার চাবি জব্দ করা হয়। ’

তিনি আরো বলেন, ‘আসামী রাসেলের দেয়া তথ্যমতে বাদশা ও সিদ্দিক কে গ্রেফতার করে। এই দুজনের প্রত্যেকের কাছ থেকে ৪টি করে ৮টি মোটরসাইকেল উদ্ধার করা হয়। সম্প্রতি একাধিক অটোবাইক চুরির ঘটনা অনুসন্ধানে আসামী সিদ্দিকের তথ্যমতে অভিযান চালিয়ে আল-আমিন কে গ্রেফতার করে ৩টি ও সদরপুর উপজেলার হাট কৃষ্টপুর এলাকা থেকে আয়নাল কে গ্রেফতার করে আরো ৩টি আটোবাইক উদ্ধার করা হয়।’

আটক ৭ আসামীর বিরুদ্ধে  ২ থেকে ১৬টি মামলাও রয়েছে বলে জানান পুলিশে এই কর্মকর্তা।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মো, সালাউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা, কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম,এ, জলিলসহ স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

পরে আসামীদের বিরুদ্ধে বিধি মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহন করে আদালতে পাঠানো হয়।

বঙ্গবাণীডটকম/এমএস

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত