ঢাকা, ১৪ জুন, ২০২৪ | জ্যৈষ্ঠ ৩১ ১৪৩১
ঢাকা, ১৪ জুন, ২০২৪       
Shruhid Tea

গ্রীষ্ম উৎসব উপলক্ষ্যে ‘বিশ্বরঙ’ এ ৫০% মূল্য ছাড়

লাইফস্টাইল প্রতিবেদক বঙ্গবাণী

প্রকাশিত: ১৮:৩২, ৫ জুন ২০২৪

গ্রীষ্ম উৎসব উপলক্ষ্যে ‘বিশ্বরঙ’ এ ৫০% মূল্য ছাড়

ছবি- বিশ্বরঙ

বাংলা বর্ষপঞ্জি অনুযায়ী প্রথম দুই মাস বৈশাখ ও জ্যৈষ্ঠ জুড়ে গ্রীষ্মকাল। এই সময় সূর্যের তাপের তপ্ততায় জীবন ওষ্ঠাগত। তবুও গ্রীষ্মের সুমিষ্ট ফলমূল, নববর্ষ উৎসব, জামাই ষষ্ঠী ইত্যাদি আমাদের জীবনে আনন্দ সঞ্চার করে। বাঙালী মানেই উৎসব, তথা বারো মাসে তেরো পার্বণ। তাই আপনার ভালোবাসার ফ্যাশন ব্রান্ড ‘বিশ্বরঙ’ তার শুভান্যুধায়ীদের  জন্য আয়োজন করেছে গ্রীষ্ম উৎসবের। এই গ্রীষ্ম এ বিশ্বরঙ দিচ্ছে সকল পণ্যে ৫০% পর্যন্ত মূল্য ছাড় । 

তাপদাহের এই গ্রীষ্ম উৎসবের আয়োজনে মুলত থাকছে শুভান্যুধায়ীদের জন্য ব্যাবহারে আরামদায়ক সুতি কাপড়ের মনমাতানো সব বাহারী ডিজাইনের কালেকশন। ‘বিশ্বরঙ’ এর এই অফারে পোশাকের প্যাটার্নে থাকছে ভিন্নতা। শাড়ী, পাঞ্জাবী, থ্রিপিস, ফতুয়া, শার্ট, টি-শার্ট, ইত্যাদিতে স্বাভাবিক ভাবে ব্যাবহার উপযোগী আরামদায়ক সুতি, লিলেন, ভয়েল, স্লাব, শ্যামলে কাপড় সহ ভিন্ন ভিন্ন কিছু বাহারি কাপড়তো থাকছেই। পোশাক গুলোতে উজ্জল রং এর পাশাপাশি প্রাকৃতির বিভিন্ন রং এর ব্যবহার করা হয়েছে নান্দনিক ভাবে, পাশাপাশি কাজের মাধ্যম হিসাবে এসেছে চুনরি, টাই-ডাই, ব্লক, বাটিক, কারচুপি, এ্যাপলিক, কাটওয়ার্ক, স্ক্রিনপ্রিন্ট ইত্যাদি। 

পোশাক সংক্রান্ত যেকোন তথ্য পেতে ০১৮১৯২৫৭৭৬৮ নম্বরে ফোন করুন। অথবা ভিজিট করুন আমাদের ই-কমার্স সাইট www.bishworang.com.bd এবং  ফেইজবুক পেইজ Bishworang ।

বঙ্গবাণীডটকম/এমএস

লাইফস্টাইল বিভাগের সর্বাধিক পঠিত