ঢাকা, ১৪ জুলাই, ২০২৪ | আষাঢ় ২৯ ১৪৩১
ঢাকা, ১৪ জুলাই, ২০২৪       
Shruhid Tea

মেলেনি ফারদিনের খোঁজ, উদ্ধার অভিজান চলছে

ফরিদপুর প্রতিনিধি বঙ্গবাণী

প্রকাশিত: ১৩:২১, ৪ জুলাই ২০২৪

মেলেনি ফারদিনের খোঁজ, উদ্ধার অভিজান চলছে

ছবি-সংগৃহীত

ফরিদপুর শহরের টেলাখোলা মদনখালী স্লুইসগেট এলাকায় গোসলে নেমে ফারদিন নামে এক কলেজছাত্র নিখোঁজ রয়েছে। বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে। নিখোঁজ ফারদিন সরকারি ইয়াছিন কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী। সে শহরের চরকমলাপুর বালুর মাঠ এলাকার সিরাজ শেখের ছেলে। 

ফায়ার সার্ভিস লিডার মামুন জাহেরী গতকাল জানিয়েছিলেন, তারা বিকেল ৬টার দিকে খবর পেয়ে স্লুইসগেট এলাকায় উদ্ধার অভিযানে যায়। পানির স্রোত বেশি ছিল। গেট কিছুটা বন্ধ করে স্রোত কমিয়ে তাকে খোঁজার চেষ্টা করা হয়। ঘণ্টাব্যাপী খোঁজার পর সন্ধ্যা নেমে আসায় উদ্ধার কার্যক্রম সমাপ্ত করে তারা।

ফায়ার সার্ভিস এর পক্ষ থেকে আজ দুপুর একটার দিকে জানানো হয়, আজ সকাল ৭টা থেকে দুইজন ডুবুরীসহ ৫ জনের একটি টিম উদ্ধার অভিযান চালিয়ে যাচ্ছে, তবে এখন পর্যন্ত ফারদিন এর খোঁজ পাওয়া যায়নি। তাদের উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।

নিখোঁজ ফারদিনের মামাতো ভাই ফয়সাল জানায়, দুই বন্ধু বিকেলে কোচিং এ গিয়েছিল। সেখান থেকে তারা স্লুইসগেটে এসে গোসলে নামে। পানির স্রোতে দুজনেই ডুবে যায়। একজন উদ্ধার হলেও ফারদিনকে খুঁজে পাওয়া যাচ্ছে না।
 
প্রত্যক্ষদর্শীরা জানায়, দুটি ছেলে পুরাতন স্লুইসগেটের নিচের দিকে র‍্যালিংয়ের পাশে সাইকেল ও ব্যাগে রেখে ওপর থেকে লাফ দিয়ে গোসল করতে থাকে। হঠাৎ তাদের পানির স্রোতে হাবুডুবু খেতে দেখা যায়। এসময় স্থানীয়রা বাঁশ ও দড়ি ফেলে একজনকে টেনে উপরে তুলে। অপরজন পানির তীব্র স্রোতে ডুবে যায়। পরে ফায়ার সার্ভিস সন্ধ্যা পর্যন্ত খোঁজার চেষ্টা করে তাকে খুঁজে পায়নি।

বঙ্গবাণীডটকম/এমএস

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত